Home » » ফুলবাড়ীতে পুলিশের বাধা অতিক্রম করে থানা বিএনপি’র বিক্ষোভ মিছিল

ফুলবাড়ীতে পুলিশের বাধা অতিক্রম করে থানা বিএনপি’র বিক্ষোভ মিছিল

চিলাহাটি ওয়েব ডটকম News Editor : 10 February, 2018 | 12:22:00 AM

আফজাল হোসেন ফুলবাড়ী প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় সাবেক প্রধান মন্ত্রী বিএপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া আরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় সরকারের প্রতি হিংসার শিকার হয়ে মিথ্যা মামলায় আটক ও মুক্তির দাবীতে দিনাজপুরের ফুলবাড়ীতে পুলিশের বাধা অতিক্রম করে বিক্ষোভ মিছিল। 
ফুলবাড়ী থানা বিএনপি’র সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ খুরশিদ আলম মতি’র নেতৃত্বে গতকাল শুক্রবার এক বিক্ষোভ মিছিল বাহির হয়। মিছিল শেষে বিএনপি’র কার্যালয়ে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন ফুলবাড়ী থানা বিএনপি’র সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ খুরশিদ আলম মতি। 
 গতকাল ৯ ফেব্রুয়ারী বিকেল ৪টায় ফুলবাড়ী পার্বতীপুর রোড ও ঢাকা মোড় থেকে ফুলবাড়ী থানা ছাত্র দলের সভাপতি মো. মাহাবুব আলম ও সাধারন সম্পাদক মো. জাকিউর রহমান চঞ্চলের নেতৃত্বে পৃথক পৃথক ভাবে দুটি বিক্ষোভ মিছিল নিমতলা মোড় বিএনপি’র কার্যালয়ে এসে একত্রিত হয়ে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবী ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ মিছিল বাহির করলে ফুলবাড়ী থানা পুলিশের বাধার মূখে বন্ধ হয়ে যায়। পুলিশ সকাল থেকে বিএনপি’র প্রধান কার্যালয় ঘেরাও করে রাখে। 

বিকেল ৫টায় পার্টির কার্যালয়ে পুলিশের বাধার মূখে ছাত্র দলের নেতা কর্মীরা বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য স্লোগান দিতে থাকে। এসময় বিএনপি’র ছাত্র দল,যুব দলের ৫শতাধিক নেতা কর্মী উপস্থিত ছিলেন।
শেয়ার করুন :