Home » » পরীক্ষা শুরুর পূর্বেই উত্তর পত্রসহ ২ পরীক্ষার্থী আটক

পরীক্ষা শুরুর পূর্বেই উত্তর পত্রসহ ২ পরীক্ষার্থী আটক

মিজানুর রহমান,কিশোরগঞ্জ প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার এস.এস. সি পরীক্ষার কেন্দ্র শিশু নিকেতন স্কুল এন্ড কলেজ থেকে গত কাল বৃহস্পতিবার সকাল পনে ১০টার দিকে বসায়ন বিষয়ের উত্তর পত্রসহ দু পরীক্ষার্থীকে পুলিশে দিয়েছে ট্যাগ অফিসার। আটককৃতরা হল বিজ্ঞান বিভাগের আবু সাঈদ, ও শাহজালাল আহম্মেদ।
পরীক্ষা কেন্দ্রের দায়িত্বশীল সূত্র জনায়, সকাল ১০ টায় পরীক্ষা শুরুর আগে পরীক্ষার্থীদের কক্ষে প্রবেশ করানোর সময় নকল তল্লাশী করা হয়। এসময় আবু সাঈদ ও শাহজালের কাছে বাড়ী থেকে লিখে নিয়ে আসা উত্তর পত্র পাওয়া যায়। চলমান রসায়ন প্রশ্নপত্রের সাথে তাদের বাড়ী থেকে লিখে আসা উত্তর পত্র মিলে দেখলে তা হুবহু মিলে যায়। তখন কর্তব্যরত ট্যাগ অফিসার মাহমুদুল হাসান পরীক্ষর্থী দ্বয়কে পুলিশের হাতে সোর্পদ করে । আবু সাঈদ উত্তর দুরাকুটি গ্রামের এনামুল হক ছেলে এবং শাহজালাল যদুমণি গ্রামের আলতাব হোসেন ছেলে ।
কেন্দ্র সচিব আব্দল মালেকের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন পরীক্ষার্থী শাহজালাল রোল নম্বর ২১৯৮১৭ও আবু সাঈদরোল নম্বর ২১৯৮৮৬ বাড়ী থেকে উত্তর পত্র লিখে নিয়ে আসে। পরীক্ষার্থী দ্বয় ফেস বুক থেকে প্রশ্ন পত্র সংগ্রহ করে বলে জানা গেছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা এস.এম.মেহেদী হাসান বলেন পরীক্ষাথী দ্বয় কোথা থেকে প্রশ্ন পত্র সংগ্রহ করেছে তা জানা যায়নি।
কিশোরগঞ্জ থানা অফিসার ইনর্চাজ বজলুর রশদি পরীক্ষাথী দ্বয়ের আটকের বিষয় নিশিচত করে বলেন তাদের বিরোদ্ধে নিয়মিত মামলা হবে কি না তা এখন বলতে পারছিনা।
শেয়ার করুন :