Home » , , » ফুল দিয়ে বরণ আবার ফুল দিয়ে বিদায়

ফুল দিয়ে বরণ আবার ফুল দিয়ে বিদায়

চিলাহাটি ওয়েব ডটকম Chilahati Web : 30 January, 2018 | 5:13:00 PM

বখতিয়ার ঈবনে জীবন,ষ্টাফ রির্পোটার, চিলাহাটি ওয়েব : এ বিদায় কেনো যে কাঁদায়-ফুল দিয়ে বরণ আবার ফুল দিয়েই বিদায়। বহুকাল থেকে প্রচলন হয়ে আসছে। বিশেষ করে চাকরী ক্ষেত্রে এমনটি হয়ে থাকে। যে মানুষটিকে ফুল দিয়ে বরণ করে নিয়েছিলো তার সহকর্মীরা ছাড়াও তার কর্মকর্তা কর্মচারীরা। তারা আজ কর্মের কারণে বিভিন্ন স্থানে চাকরী করছেন। আবার কেউ কেউ অবসরও নিয়েছেন। জন্ম হলে যেমন মুত্যু বরণ অবধারিত,ঠিক তেমনি চাকরী করলেই তাকে কোন এক সময়ে অবসরে যেতে হবে। এমনি একজন বাংলাদেশ রেলওয়ে থেকে অবসর নিলেন।
গত ৩০ জানুয়ারী আন্তঃনগর তিতুমীর ও নীলসাগর ট্রেনের টিটিই এ.এইচ.এম মঈনূল ইসলাম অবসর গ্রহন করেন। তার এর অবসরে তাকে ফুলের মালা ও সন্মাননা ক্রেষ্ট দিয়ে শ্রদ্ধা জানান অনলাইন নিউজ পত্রিকা চিলাহাটি ওয়েব ডটকম এর সম্পাদক ও প্রকাশক আপেল বসুনীয়া।
এর আগে চিলাহাটি রেলওয়ে ষ্টেশনে তাকে ফুলের তোরা দিয়ে শেষ বিদায় জানান দৈনিক নয়াদিগন্ত ডোমার প্রতিনিধি তোজাম্মেল হোসেন মঞ্জু, সমাজ সেবক নজমুল আলম জোনা।
উল্লেখ্য,সান্তাহার থানার শাহাপুর পাড়ার নিবাসী পাবর্তীপুর একাউন্স টিটিই ইনেসপেক্টার মৃত. মনছুর আলীর ৩য় ছেলে টিটিই এ.এইচ.এম মঈনূল ইসলাম।
বর্তমানে তার স্ত্রী, ২ মেয়ে আছে। অবসর জীবন তিনি তার পরিবারের সাথে কাটাবেন বলে চিলাহাটি ওয়েব ডটকমকে জানান।


শেয়ার করুন :