Home » » পার্বতীপুরে তরুণ সংঘ ও পাঠাগারের কম্বল বিতরণ

পার্বতীপুরে তরুণ সংঘ ও পাঠাগারের কম্বল বিতরণ

চিলাহাটি ওয়েব ডটকম : 07 January, 2018 | 8:42:00 PM

বদরুদ্দোজা বুলু, পার্বতীপুর প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : পার্বতীপুর উপজেলার তরুণ সংঘ ও পাঠাগারের আয়োজনে দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়ছে। 
আজ রবিবার সকালে উপজেলার রামপুর ইউপির ফকিরের বাজারে তরুণ সংঘ ক্লাবের সামনে ক্লাবের উপদেষ্টা ওমান প্রবাসী মোকাররম হোসনের সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রামপুর ইউপি আ’লীগের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী হুমায়ুন কবীর। বিশেষ অতিথি ছিলেন খোলাহাটি অনার্স কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক মাবুবুল হক। সংগঠনের সভাপতি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের  শিক্ষার্থী শাহরিয়া শিমুল ও সাধারণ সম্পাদক সোহেল রানা বলেন শীতার্ত মানুষ নির্বাচন করতে অর্থাৎ যারা শীতবস্ত্র পাওয়ার যোগ্য এমন মানুষ নির্বচনে অনেকটা বেগ পেতে হয়েছে। 
তারা তাদের টিফিনের পয়সা,চা-নাস্তা না খেয়ে টাকা বাচিয়ে এ সংগঠনের সদস্যরা শীতবস্ত্র ক্রয় করে বিতরণ করছেন। এসময় উপস্থিত ছিলেন ফকির উদ্দিন, জয়নাল আবেদীন (ভিএস), খাদেমুল ইসলাম। 
এছাড়া তরুণ সংঘের সকল সদস্যগণ উপস্থিত থেকে অনুষ্ঠানের শৃংখলাবোধ রক্ষা করেন। উল্লেখ্য তরুণ সংঘ ও পাঠাগারটি ২০১৭ সালে জয় বাংলা ইয়ুত এ্যাওয়ার্ড মনোনীত, ইয়াং বালা ও সিআরআই থেকে সনদপ্রাপ্ত পেয়েছেন।