Home » » বদরগঞ্জে সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থী নিহত : আহত-২

বদরগঞ্জে সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থী নিহত : আহত-২

চিলাহাটি ওয়েব ডটকম Chilahati Web : 31 January, 2018 | 3:45:00 PM

আকাশ রহমান,বদরগঞ্জ প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : রংপুরের বদরগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক শিক্ষার্থী নিহত হয়েছে। নিহতের নাম সিরাজুল ইসলাম (১৬)। তিনি উপজেলার রামনাথপুর ইউনিয়নের মোল্লাপাড়া গ্রামের আঃ খালেকের ছেলে।
একই ঘটনায় ২জন আরোহীকে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। আজ বুধবার (৩১জানুয়ারি) দুপুরে উপজেলার রামনাথপুর ইউনিয়নের টেক্সেরহাট পেট্রোল পাম্প সংলগ্ন এলাকায় বদরগঞ্জ-পার্বতীপুর সড়কে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সুত্রে জানা যায়, ঘটনারদিন দুপুরে তারা তিন বন্ধু মটরসাইকেল যোগে টেক্সেরহাট হতে বদরগঞ্জ পৌরশহরের উদ্দেশ্যে আসার পথে মটরসাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার ধারের একটি গাছের সঙ্গে সজোরে ধাক্কা লেগে ঘটনাস্থলেই সিরাজুল ইসলামের মৃত্যু হয়। একই ঘটনায় রামনাথপুর সরদার পাড়ার রিয়াজুল ইসলামের ছেলে মোঃ রোকন (১৮) ও সরকার পাড়ার মোজাম্মেল হকের ছেলে মিলন মিয়া (১৮)। গুরুতরতর আহত হয়।
বদরগঞ্জ উপজেলা কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ শাহ্ আলম আলবানি জানান, ঘটনাস্থলেই শিক্ষার্থী সিরাজুলের মৃত্যু হয়েছে এবং গুরুতর আহতদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতারুজ্জামান প্রধান) মোবাইল ফোনে বলেন, সৃষ্ট ঘটনায় কারো কোন অভিযোগ নেই। তাই সিরাজুলের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন :