Home » » কাম টু ওয়ার্ক এর উদ্যোগে মাদকাসক্তি রোধে সচেতনতা মূলক সভা

কাম টু ওয়ার্ক এর উদ্যোগে মাদকাসক্তি রোধে সচেতনতা মূলক সভা

চিলাহাটি ওয়েব ডটকম : 02 January, 2018 | 12:47:00 AM

বদরুদ্দোজা বুলু,পার্বতীপুর প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : “মাদককে না বলি” এই শ্লোগানকে সামনে রেখে অনুষ্ঠিত হলো মাদক অপরাধ দমন ও মাদকাসক্তি রোধে কাম টু ওয়ার্ক (সিটিডাব্লিউ) উদ্যোগে সংস্থার প্রশিক্ষণ কক্ষে এক সচেতনতা মূলক আলোচনা সভা। ২০১৭ সালের শেষ দিন রবিবার সভায় স্বাগত বক্তব্য রাখেন কাম টু ওয়ার্ক (সিটিডাব্লিউ)’র নির্বাহী পরিচালক মো: মতিউর রহমান। 
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন পার্বতীপুর মডেল থানার এসআই মো. আব্দুর রহিম। তিনি বলেন, আমরা পুলিশ প্রশাসন সকল মাদক সেবনকারী বা মাদক ব্যবসায়ীদের কে এককভাবে প্রতিরোধ করতে পারবোনা এ জন্য দরকার জনগণের সাহায্য। মাদক সেবন বা মাদক ব্যবসায়ীদের নির্মূল করা যাবেনা তবে সামাজিক প্রতিরোধের মাধ্যমে নিয়ন্ত্রন করতে হবে। 
এ জন্য যত সহযোগিতা দেওয়া দরকার তা আমরা দিব। সভায় আরও বক্তব্য রাখেন দৈনিক মানব বার্তা সংবাদ প্রত্রের নির্বাহী সম্পাদক মাহফিজুল ইসলাম রিপন, বিকাশ বাংলাদেশ এর নির্বাহী পরিচালক মো. নূরল হক, ও ৬ নং মোমিনপুর ইউনিয়নের মহিলা সদস্য কহিনুর বেগম। তারা সকলেই মাদকের বিরুদ্ধে বিভিন্ন জায়গায় সচেতনতা মূলক আলোচনা করবেন বলে আশ্বাস প্রদান করেন। আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ২ নং মন্মথপুর ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তি যোদ্ধা মোঃ আজগার আলী। 
বক্তারা বলেন আমরা নিজের সন্তানের দিকে লক্ষ্য রাখব এবং অন্যের সন্তানদের সচেতনতা করব যাতে তারা মাদক সেবন থেকে বিরত থাকে। অনুষ্ঠানটি পরিচালনা করেন কাম টু ওয়ার্ক (সিটিডাব্লিউ) এর আইটি অফিসার মোঃ জাহেনুর আলম, অর্থ ও প্রশাসনিক কর্মকর্তা মোঃ মোকাররম হোসেন মানিক ও অফিস সহকারী হাসি রানী।