Home » » কিশোরীগঞ্জ বহূমুখী উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য লাঞ্চিত

কিশোরীগঞ্জ বহূমুখী উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য লাঞ্চিত

চিলাহাটি ওয়েব ডটকম News Editor : 28 January, 2018 | 11:43:00 PM

মিজানুর রহমান কিশোরগঞ্জ প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : নীলফামারীর কিশোরীগঞ্জ বহূমুখী মডেল উচ্চ বিদ্যালয়ে অতিরিক্ত ভর্তি ফি নেয়াকে কেন্দ্র করে গতকাল রোববার বিকাল দিকে এস এস সি পরীক্ষাথীদের বিদায়ী দোয়া মাহফিল অনুষ্ঠানে ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য ও উপজেলা বিএনপির সেক্রেটারী মাসুদ রানাকে লাঞ্চিত করেছে সভাপতির লেলিয়ে দেয়া মাস্তানরা । 
এঘটনায় মাসুদ রানা থানায় একটি লিখিত আভিযোগ দায়ের করেছে। অভিযোগ ও সরেজমিন গিয়ে জানাগেছে কিশোরীগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সাবুল হোসেন সরকারী নিয়মনীতির তোয়াক্কা না করে পরিক্ষায় উর্ত্তীণ ছাত্র ছাত্রীদের কাছ থেকে ভর্তি ফির নামে এক হাজার করে টাকা আদায় করে। কিন্তু অভিভাবক সদস্য মাসুদ রানা এর প্রতিবাদ করে উপজেলা নিবাহী কর্মকর্তার কাছে একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে স্থানীয় সাংবাদিকেরা বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকায় রিপোর্ট প্রকাশ করে। প্রকাশিত রিপোর্টে ক্ষিপ্ত হয় সভাপতি । 
ফলে অভিভাবক সদস্যকে এস এস সি পরীক্ষাথীদের বিদায়ী দোয়া মাহফিল অনুষ্ঠানের বিষয়ে কিছু না জানিয়ে অনুষ্ঠান শুরু করে তারা। জানতে পেরে মাসুদ রানা অনুষ্ঠান স্থলে গিয়ে বক্তব্যের ফ্লোর নিয়ে অতিরিক্ত ভর্তি ফির বিষয়ে বক্তব্য দেয় । বক্তব্য শেষে আসার সময় বিদ্যালয় মাঠে সভাপতির ভাগিনা মোসফেকুর রহমান জয়বাংলা ও তার সহদর ভ্ইামোসারফ হোসেন তুলিপ তাকে লাঞ্চিত করে । মাসুদ রানার লোকজন ছুটে এলে তারা পালিয়ে যায়। 
এ ব্যাপারে সভাপতি সাবুল হোসেনের সাথে কথা বলেলে তিনি বলে আমি অভিভাবক সদস্যের বক্তব্যের পর আমি বক্তব্য শুরু করি। বাইরে কি হয়েছে তা জানিনা। প্রধান শিক্ষক গোলাম আজমের সাথে যোগাযোগের চেষ্ঠা করে তাকে পাওয়া যায়নি। কিশোরগঞ্জ থানা অফিসার ইনচাজ বজলুর রশীদ অভিযোগ পাওয়ার বিষয় স¦ীকার বলেন তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।
শেয়ার করুন :