Home » » দিনাজপুরে ২২ দিন পর স্ত্রীর ঘাতক স্বামী গ্রেফতার

দিনাজপুরে ২২ দিন পর স্ত্রীর ঘাতক স্বামী গ্রেফতার

দেলোয়ার হোসেন বাদশা, চিরিরবন্দর প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : ২২ দিন পর দিনাজপুরে গ্রেফতার হলো স্ত্রীর ঘাতক স্বামী ও নিহতের বোন। সোমবার দিবাগত রাত সাড়ে ১২টায় দিনাজপুরের ফুলবাড়ী থানার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে পূর্ব রামচন্দ্রপুর তালের ডাঙ্গা গ্রাম থেকে নিহত স্ত্রী রোকসানা বেগমের ঘাতক স্বামী ফরহাদ হোসেন ও তার বোন সোহাগী বেগমকে পুলিশ গ্রেফতার করেন। ২০১৭ সালের ৩১ ডিসেম্বর স্বামী ফরহাদ স্ত্রী রোকসানাকে হত্যা করে শ্যালিকা সোহাগীকে নিয়ে পালিয়ে যায়। ১৫ বছর আগে তালেরডাঙ্গা গ্রামের বছির উদ্দিনের ছেলে ফরহাদ হোসেনের সাথে নবাবগঞ্জ উপজেলার চামুন্ডাই গ্রামের মন্টু মিয়ার মেয়ে রোকসানার সাথে পারিবারিকভাবে বিয়ে হয়। পরে লম্পট ফরহাদ শ্যালিকা সোহাগীর সাথে সম্পর্ক গড়ে তোলে স্ত্রীকে হত্যা করে শ্যালিকাসহ পালিয়ে যায়।

নিহত রোকসানার বাবা মন্টু মিয়া ফুলবাড়ী থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই এসরাকুল বলেন, পুলিশের হাতে আটক ফরহাদ হোসেন শ্যালিকার সাথে পরকীয়ার কারনে পথের কাটা সরাতে স্ত্রী রোকসানা বেগমকে হত্যা কথা পুলিশের কাছে স্বীকার করেছে।

ফুলবাড়ী থানার ওসি শেখ নাসিম হাবিব বলেন, আটক ফরহাদের স্বীকার উত্তি অনুযায়ী হত্যার চার্জ আনা হয়েছে।

২২ দিন পর পুলিশের হাতে ধরা পড়ল ২ জন। মঙ্গলবার দুপুরে হত্যা মামলার আসামী ফরহাদ ও সোহাগীকে দিনাজপুর জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়।
শেয়ার করুন :