Home » , » মানুষ আওয়ামীলীগ ও বিএনপির দুঃশাসন থেকে মুক্তি চায় -এরশাদ

মানুষ আওয়ামীলীগ ও বিএনপির দুঃশাসন থেকে মুক্তি চায় -এরশাদ

চিলাহাটি ওয়েব ডটকম : 24 January, 2018 | 10:32:00 PM

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : এদেশের মানুষ আওয়ামীলীগ ও বিএনপি সরকারের দুঃশাসন থেকে মুক্তি চায়। আজ মানুষ নিরাপদে নেই। শান্তিতে নেই। খুন, ধর্ষণ, গুম, নিত্য দিনের ঘটনায় পরিণত হয়েছে। অসংখ্য মায়ের কোল খালি হচ্ছে। নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর মুল্য বৃদ্ধিতে সাধারণ মানুষের নাকাল অবস্থার সৃষ্টি হয়েছে। মানুষ অনিশ্চিয়তার মধ্যে দিনাতিপাত করছে। ৬০ টাকা দরের চাল খেয়ে মানুষের নাভিশ্বাস উঠেছে। আমরা কেউ ভাল নেই। তাই এই অনিশ্চিয়তা থেকে মুক্তি পেতে হবে। ভাগ্যের পরিবর্তন করতে হলে জাতীয় পার্টিকে ক্ষমতায় আনা ছাড়া বিকল্প কিছু নেই। জাতীয় পার্টি ছাড়া আগামীতে আওয়ামীলীগ ও বিএনপি কেউ ক্ষমতায় আসার সুযোগ নেই। আওয়ামীলীগ বিএনপি মানুষের ভাগ্যের কোন পরিবর্তন চায় না। একমাত্র লাঙ্গলেই পারে জনগণের ভাগ্যের পরিবর্তন করতে। তাই আজ সারাদেশে লাঙ্গলের পালে হাওয়া লেগেছে। এরশাদ আসন্ন উপ-নির্বাচনে লাঙ্গলের প্রার্থী ব্যরিস্টার শামীম হায়দার পাটোয়ারীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান জনগণের প্রতি।
বুধবার দুপুরে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা আব্দুল হক ডিগ্রী কলেজ মাঠে জাতীয় পার্টির এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্য দানকালে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান আলহাজ্ব হুসেইন মুহাম্মদ এরশাদ এ কথাগুলো বলেন।
সুন্দরগঞ্জ উপজেলা জাপা সভাপতি এবং জাতীয় পার্টির আইন ও বিচার বিষয়ক উপদেষ্টা ব্যরিস্টার শামীম হায়দার পাটোয়ারীর সভাপতিত্বে বক্তব্য দিতে গিয়ে এরশাদ আরো বলেন রংপুর সিটি করপোরেশন নির্বাচন সুষ্ঠু করে নির্বাচন কমিশন নিরপেক্ষতায় পাশ করেছে। তাই গাইবান্ধা-১ সুন্দরগঞ্জ আসনে আসন্ন উপ-নির্বাচনে নির্বাচন কমিশনের জন্য একটি ফাইনাল পরীক্ষা। এ পরীক্ষায় উর্ত্তীণ হতে পারলে এ দেশে নির্বাচন কমিশন আগামী জাতীয় নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু করতে পারবে বলে আমার বিশ্বাস।
জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টি কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী জিএম কাদের, জাপা মহাসচিব সাবেক মন্ত্রী রুহুল আমিন হাওলাদার এমপি, বন ও পরিবেশ মন্ত্রী আনিছুল ইসলাম মাহমুদ, সাবেক মন্ত্রী কাজী ফিরোজ রশিদ এমপি, সাবেক মন্ত্রী ও প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহম্মেদ বাবলু এমপি, জাতীয় সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী এমপি, রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তফা, গাইবান্ধা জেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান আতা, জাপা প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব আব্দুল রশিদ সরকারসহ স্থানীয় নেতৃবৃন্দ। এছাড়া জাপা চেয়ারম্যান আলহাজ্ব হুসেইন মুহাম্মদ এরশাদসহ অতিথিবৃন্দ বিকাল ২টায় একই উপজেলার শোভাগঞ্জ ফুটবল খেলার মাঠে ও বিকাল ৪টায় চন্ডিপুর ফুটবল খেলার মাঠে জনসভায় বক্তব্য রাখেন ও লাঙ্গল মার্কার প্রাথী শামীম হায়দার পাটোয়ারীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান।
উল্লেখ্য, গত ১৮ নভেম্বর এক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় গাইবান্ধা-১ সুন্দরগঞ্জ আসনের সরকার দলীয় এমপি গোলাম মোস্তফা আহম্মেদ ঢাকা সিএমএইচে চিকিৎসাধীন অবস্থায় গত ১৯ ডিসেম্বর সকালে ইন্তেকাল করলে আসনটি শূণ্য ঘোষণা করা হয় এবং আগামী ১৩ ই মার্চ এ আসনে উপ-নির্বাচনের তারিখ নির্ধারণ করেছে নির্বাচন কমিশন।