Home » » ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

চিলাহাটি ওয়েব ডটকম Chilahati Web : 24 January, 2018 | 10:54:00 PM

আব্দুল্লাহ আল মামুন,ভ্রাম্যমান প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : নীলফামারীর ডোমারের ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়েরর বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে দুই দিনব্যাপি ক্রিয়া অনুষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠান ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।
ম্যানেজিং কমিটির সভাপতি কাউন্সিলর আখতারজ্জামান সুমনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বসুনিয়া। ডোমার পৌর মেয়র আলহাজ্ব মনছুরুল ইসলাম দানু,ডোমার থানা অফিসার্স ইন চার্জ মোঃ মোকছেদ আলী,উপজেলা মাধ্যমিক অফিসার শাকেরিনা বেগম,প্রধান শিক্ষক রবিউল ইসলাম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন। এ সময় অভিভাবক সদস্য রওশন রশীদ,দিপু,মতিন ও বিদ্যালয়ের শিক্ষক/শিক্ষীকারা উপস্থিত ছিলেন।
সকালে জাতীয় পতাকা উত্তোলন,মনোমুগ্ধকর ডিসপ্লে ও মশাল প্রজ্জলন করা হয়। বিদ্যালয়ের ছাত্রদের অংশগ্রহনে বিভিন্ন ক্যাটাগরিতে খেলা অনুষ্ঠিত হয়। আগামী ২৮ জানুয়ারী বিদ্যালয় মাঠে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হবে। পুরস্কার বিতরনী অনুষ্ঠানে নীলফামারী-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করবেন।

শেয়ার করুন :