Home » » বদরগঞ্জে জাপানীজ মার্শাল আর্ট কারাতে উদ্বোধন

বদরগঞ্জে জাপানীজ মার্শাল আর্ট কারাতে উদ্বোধন

চিলাহাটি ওয়েব ডটকম News Editor : 19 January, 2018 | 11:58:00 PM

আকাশ রহমান,বদরগঞ্জ প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : রংপুরের বদরগঞ্জে এই প্রথম “মাদকমুক্ত সমাজ গঠনে, সুস্থ শরীর সুস্থ মননে” সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে অলিম্পিক গেম্স অন্তর্ভুক্ত-মার্শাল জগতে আত্মরক্ষামুলক জনপ্রিয় গেম্স জাপানীজ মার্শাল আর্ট কারাতে শুভ উদ্বোধন করা হয়। 
শুক্রবার বিকালে পৌর শহরের জীতেনদত্ত স্মরণীয় মঞ্চে অনুষ্ঠিত কারাতে অনুষ্ঠানের উদ্বোধন করেন বাংলাদেশ কারাতে ফেডারেশনের জনপ্রিয় রেফরি ও কোচ মার্শাল আর্ট জগতের অন্যান্য ব্যক্তিত্ব উত্তর বঙ্গের আলোড়ন সৃষ্টিকারী জাতীয়-আন্তর্জাতিক পদক প্রাপ্ত এবং রংপুর বিভাগীয় রেফরি এসোসিয়েশনের সম্মানিত সাধারণ সম্পাদক সেন্সি এবি বাবেল। আয়োজনে, সিতো-রিউ কারাতে স্কুল। 
ব্যবস্থাপনায়, ইয়োগা জোন। মার্শাল আর্ট কারাতে উদ্বোধন শেষে বদরগঞ্জ উপজেলার জেএসসি পরীক্ষার জিপিএ-৫ প্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধণা প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফজলে রাব্বি সুইট, বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র উত্তম কুমার সাহা, কাউন্সিলর মিজানুর রহমান মিজান, বদরগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ মেজবাউল কবির, সাধারণ সম্পাদক আকাশ রহমান ও সিনিয়র সহ-সভাপতি নুরুন্নবী নুরু প্রমুখ।
শেয়ার করুন :