Home » » জলঢাকায় বিএনপি’র সদস্য নবায়ন ও সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন

জলঢাকায় বিএনপি’র সদস্য নবায়ন ও সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন

চিলাহাটি ওয়েব ডটকম News Editor : 22 November, 2017 | 12:55:00 AM

মনিরুজ্জামান লেবু,নীলফামারী প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : আগামী জাতীয় সংসদ নির্বাচনে তত্বাবধায়ক বা সহায়ক সরকার ছাড়া শেখ হাসিনার অধীনে নির্বাচনে যাবে না বিএনপি নীলফামারীর জলঢাকা উপজেলা ও পৌর শাখার আয়োজনে পৃথক পৃথক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সাধারন সম্পাদক আলহাজ্ব সামসুজ্জামান জামান । তিনি আরোও বলেন, বর্তমান সরকার ক্ষমতায় থেকে নির্বাচন দিলে বাংলাদেশের জনগন তা মেনে নিবে না।
 বিএনপিকে সুসংগঠিত করার লক্ষে রোববার রাতে পৌর শহরের পেট্রোল পাম্প এলাকায় পৌর বিএনপির সভাপতি আহমেদ সাঈদ চৌধুরী ডিডু'র সভাপতিত্বে সদস্য সংগ্রহ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, নীলফামারী পৌর বিএনপির সভাপতি জহুরুল ইসলাম, জলঢাকা উপজেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র ফাহমিদ ফয়সাল কমেট চৌধুরী, নীলফামারী পৌর সাধারন সম্পাদক আলহাজ্ব মাহবুবর রহমান, জেলা দপ্তর সম্পাদক সাইফুল্লাহ, জলঢাকা পৌর সম্পাদক ময়নুল ইসলাম, উপজেলা সাংগঠনিক সম্পাদক জাহিনুর রহমান বিএসসি বিএনপি নেতা হামিদুর রহমান যুবদল নেতা হাফিজুর রহমান প্রমুখ। 
অপরদিকে উপজেলা বিএনপির আয়োজনে মীরগঞ্জহাট বাজারে মীরগঞ্জ ইউনিয়ন বিএনপির সভাপতি মাহাবুবার রহমান বিটুর সভাপতিত্বে উপজেলা বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন কার্য্যক্রমের শুভ উদ্বোধন করা হয়।
শেয়ার করুন :