Home » » গোবিন্দগঞ্জ-দিনাজপুর সড়কে যানবাহন চলাচল বন্ধ

গোবিন্দগঞ্জ-দিনাজপুর সড়কে যানবাহন চলাচল বন্ধ

চিলাহাটি ওয়েব ডটকম : 05 June, 2017 | 12:23:00 AM

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : ঝড়ে গাছ উপড়ে পড়ায় গাইবান্ধায় গোবিন্দগঞ্জ-ঘোড়াঘাট আঞ্চলিক মহাসড়কে শনিবার সন্ধ্যা সাতটা থেকে যানবাহন চলাচল বন্ধ হয়ে পড়েছে। 
ফলে পলাশবাড়ি-ঘোড়াঘাট সড়ক দিয়ে ২৫ কিলোমিটার ঘুরে যানবাহন চলাচল করছে। গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস অফিস ইনচার্জ নজরুল ইসলাম জানান, উপজেলার উপর দিয়ে সন্ধ্যার দিকে প্রবল ঝড় বয়ে যায়। এতে গোবিন্দগঞ্জ-ঘোড়াঘাট আঞ্চলিক সড়কের কাটা এলাকায় সড়কের ওপর একটি পাকুড়গাছ উপড়ে পড়ে ওই সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। 
প্রত্যক্ষদর্শীরা জানান, গাছ উপরে পড়ায় সড়কের উভয় পাশে যাত্রীবাহী বাস ও মালামাল পরিবহনকারী বিপুল সংখ্যক ট্রাক আটকা পড়েছে। এতে চালক ও যাত্রীরা চরম দুর্ভোগের শিকার হয়েছেন। ঘটনার পর থেকে গোবিন্দগঞ্জের ফায়ার সার্ভিসের একটি দল সড়কটি সচল করতে কাজ করে যাচ্ছে। দুপুর ৩ টায় এ খবর লেখা পর্যন্ত সড়কে উপড়ে পড়া গাছটি অপসারণ কাজ অব্যাহত ছিলো। 
এদিকে ঝড়ের কারণে গোবিন্দগঞ্জ পৌর এলাকাসহ জেলার বিভিন্ন স্থানে সন্ধ্যা থেকে রাত ১টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকে। ঝড়ের গাছ ও গাছের ডাল ভেঙে পড়ায় বিদ্যুৎ সরবরাহ বিঘ্নিত হয়েছে। গাছ ও গাছের ডালপালা কেটে না ফেলানো পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ পুরোপুরি চালু করা সম্ভাব হচ্ছেনা।