Home » » পাওনা টাকা চাইতে গিয়ে....!

পাওনা টাকা চাইতে গিয়ে....!

চিলাহাটি ওয়েব ডটকম News Editor : 02 June, 2017 | 12:12:00 AM

আকাশ রহমান, বদরগঞ্জ প্রতিনিধি, চিলাহাটি ওয়েব : রংপুরের বদরগঞ্জে পাওনা টাকা চাইতে গিয়ে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত গৃহবধূর হাসপাতালে আশ্রয় হয়েছে। 
গত বুধবার (৩১মে) দুপুরে ঘটনাটি ঘটেছে উপজেলার মধুপুর ইউনিয়নের সন্তোষপুর বর্মতল গ্রামে। এঘটনায় ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে বদরগঞ্জ থানায় একটি এজাহার দায়ের করেন। 
 জানা যায়, উপজেলার সন্তোষপুর বর্মতল গ্রামের ভ্যান চালক মনসুর আলীর স্ত্রী রাবেয়া বেগমের (৩৫) কাছ থেকে গত ১৪মাস পুর্বে ৬হাজার টাকা ধার কর্য্য নেন প্রতিবেশী কাঠ ব্যবসায়ী হাফিজার রহমান (৪৫)। কিন্তু টাকা কর্য্য নেওয়ার পর থেকে তিনি তা ফেরত দিতে টালবাহানা শুরু করেন। এদিকে গত বুধবার দুপুর দেড়টায় পাওনাদার রাবেয়া বেগম হাফিজার রহমানের কাছে পাওনা টাকা চাইতে গেলে টাকা ফেরত না দিয়ে তাকে অশ্লীল ভাষায় গালাগাল করেন। 
এসময় গৃহবধূ প্রতিবাদ গালাগালের প্রতিবাদ করলে কাঠ ব্যবসায়ী হাফিজার রহমান তার লোকজনকে ঘটনাস্থলে ডেকে সংঘবদ্ধ হয়ে পাওনাদার মহিলাকে ধরে বেদম মারপিট করেন। এরই এক পর্যায়ে হাফিজারের কলেজ পড়–য়া ছেলে রাসেল মিয়া (২০) একটি ধারালো ছুরি দিয়ে পাওনাদারকে কুপিয়ে আহত করে। 
আহত ব্যক্তির আত্মচিৎকারে আশেপাশের লোকজন ও তার স্বামী ছুটে এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন। এব্যাপারে আহত রাবেয়া বেগমের স্বামী মোঃ মনসুর আলী বাদী হয়ে হাফিজার রহমানসহ ৩জনকে আসামী করে বদরগঞ্জ থানায় এজাহার দায়ের করেন। বদরগঞ্জ থানার ওসি আখতারুজ্জামান প্রধান বলেন, খোঁজখবর নিয়ে বিষয়টি দেখা হবে।
শেয়ার করুন :