Home » » দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ আহত ১০ জন

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ আহত ১০ জন

চিলাহাটি ওয়েব ডটকম News Editor : 29 May, 2017 | 11:27:00 PM

স্বরূপ বকসী বাচ্চু, দিনাজপুর ব্যুরো,চিলাহাটি ওয়েব : দিনাজপুর-ঠাকুরগাঁও মহাসড়কে সড়ক দুর্ঘটনায় কবলিত হয়ে ৩ জন নিহত এবং ১০ জন আহত হয়েছেন। আহতদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। 
দিনাজপুর পুলিশ কন্ট্রোল রুম সূত্রে প্রকাশ, সোমবার সকাল ১০টায় দিনাজপুর-ঠাকুরগাঁও মহাসড়কের কাহারোল উপজেলার রামপুরা মোড় নামকস্থানে দিনাজপুর থেকে ঠাকুরগাঁওগামী শিমুল পরিবহন যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি ইজিবাইককে ধাক্কা দিয়ে রাস্তার পাশে খাদে উল্টে যায়। দুর্ঘটনায় ৩ জন নিহত হয়। নিহতদের মধ্যে ২ জন ঘটনাস্থলে মারা যায়।
 ১ জনকে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়ার পথে রাস্তায় মারা যায়। নিহতরা হলেন দিনাজপুরের কাহারোল উপজেলার বারপাটিয়া গ্রামের মৃত মাহাতাব উদ্দীনের স্ত্রী জয়নব বেগম (৫৫), চিরিরবন্দর উপজেলার গছাহার গ্রামের মৃত আব্দুল জব্বারের পুত্র মাজেদুর রহমান (৩০) ও অটো বাইকচালক সালমান আলী (৩৫)। আহত ১০জনকে সোমবার দুপুর দেড়টায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক।
 কাহারোল থানার অফিসার্স ইনচার্জ মনসুর আলী সরকার জানান, দুর্ঘটনা কবলিত বাস ও ইজিবাইক উদ্ধার অভিযান চলছে। ওই সড়কে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। এঘটনায় কাহারোল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। দুর্ঘটনার পর বাসের চালক, হেলপারসহ অন্যান্যরা পালিয়ে গেছে।
শেয়ার করুন :