Home » » পার্বতীপুরে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৬ তম শাহাদৎ বার্ষিকী পালিত

পার্বতীপুরে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৬ তম শাহাদৎ বার্ষিকী পালিত

চিলাহাটি ওয়েব ডটকম : 30 May, 2017 | 11:27:00 PM

চিলাহাটি ওয়েব ডেস্ক : পার্বতীপুরে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৬তম শাহাদৎ বার্ষিকী পালিত হয়। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি পার্বতীপুর উপজেলা ও পৌর শাখার উদ্যোগে আজ মঙ্গলবার দিনব্যাপী কর্মসূচি পালন করে। 
মঙ্গলবার সকালে দলীয় কার্যালয়ে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন, কালো ব্যাচ ধারন, কোরআন খতম, মিলাদ মাহফিল ও আলোচনসভা। বেলা ১১টায় দলীয় কার্যালয়ে মিলাদ মাহফিল শেষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। 
পৌর বিএনপির সভাপতি আতিয়ার রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির’র নির্বাহী কমিটির সদস্য, সাবেক সংসদ সদস্য ও পার্বতীপুর উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব এজেডএম রেজওয়ানুল হক। 
আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারন সম্পাদক অধ্যাপক জালাল উদ্দিন আহমেদ, পৌর বিএনপির’র সাধারন সম্পাদক অধ্যাপক আনোয়ারুল কবীর বাদল, উপজেলা যুবদলের সভাপতি মাহফিজুল ইসলাম মাসুম, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম বাবু, সাবেক ছাত্রনেতা ও সাবেক ভিপি স্বপন। 
এসময় উপস্থিত ছিলেন, পার্বতীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাহিদা খাতুন শাহি উপজেলা স্বেচ্ছা সেবক দল, উপজেলা ও পৌর ছাত্রদল। এছাড়াও আলোচনাসভা ও মিলাদ মাহফিলে জাতীয়তাবাদীদলের অংগ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।