Home » » গাইবান্ধায় শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৬ তম শাহাদাৎ বার্ষিকী উদযাপিত

গাইবান্ধায় শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৬ তম শাহাদাৎ বার্ষিকী উদযাপিত

চিলাহাটি ওয়েব ডটকম : 30 May, 2017 | 11:22:00 PM

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা,প্রতিনিধি, চিলাহাটি ওয়েব : বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র প্রতিষ্ঠাতা শহিদ রাষ্টপতি জিয়াউর রহমানের ৩৬ তম শাহাদাৎ বার্ষিকী গাইবান্ধা জেলা বিএনপি’র উদ্দ্যেগে বিভিন্ন কূর্মসুচীর মধ্য দিয়ে আজ মঙ্গলবার যথাযথভাবে উদযাপিত হয়েছে। 
এ উপলক্ষে সকালে দলীয় কার্যালয়ে দলীয় ও কালো পতাকা উত্তোলন ,শহিদ রাষ্টপতি জিয়াউর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান,জেলা জাতীয়তাবাদী ডক্টরস এসোসিয়েশন (ড্যাব) এর আয়োজনে ফ্রী মেডিকেল ক্যাম্প ও বিকেল ৩টায় এক বিশাল শোকর্ র্যালী অনুষ্ঠিত হয়। 
র‌্যাালীটি জেলা নেতৃবৃন্দের নেতৃত্বে জেলা কার্যালয়ের সামনে থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে আসাদুজ্জামান স্কুলে গিয়ে শেষ হয়। এরপর আসাদুজ্জামান স্কুলের হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা বিএনপি’র সভাপতি ডাঃ ময়নুল হাসান সাদিকের সভাপতিত্বে বক্তব্য রাখেন গোবিন্দগন্জ উপজেলা চেয়ারম্যান ফারুক কবির আহম্মেদ,মওদুদ আহম্মেদ,পাপুল আহম্মেদ,খন্দকার জিয়াউল ইসলাম জিয়া,মাহামুদ হাসান মাহামুদ,সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোর্শেদ হাবীব সোহেল,যুবনেতা খন্দকার মাহমুদুন্নবী রিটু,ছাত্রনেতা খন্দকার জাকারিয়া জিম, রবিউল ইসলাম লিয়াকত প্রমূখ।সভায় জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 
সভায় পলাশবাড়ী উপজেলা বিএনপি’র সাবেক সাধারন সম্পাদক মওদুদ আহমেদের নাম বক্তব্য দেয়ার জন্য ঘোষনা করা হলে পলাশবাড়ীর আরেক সাবেক সাধারন সম্পাদক জুয়েল মিয়ার সমর্থকদের মাঝে হাতাহাতি বেঁধে যায়।পরে সিনিয়র নেতৃবৃন্দের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। পরে উক্ত স্থানে দোয়া মাহফিল ও ইফতার পার্টি অনুষ্ঠিত হয়।