Home » » অনন্যা সংস্থার নির্বাহী পরিচালক কানিজ ফাতেমার ইন্তেকাল

অনন্যা সংস্থার নির্বাহী পরিচালক কানিজ ফাতেমার ইন্তেকাল

চিলাহাটি ওয়েব ডটকম News Editor : 15 May, 2017 | 12:07:00 AM

স্বরূপ বকসী বাচ্চু, দিনাজপুর ব্যুরো,চিলাহাটি ওয়েব : এনজিও অনন্যা সংস্থার নির্বাহী পরিচালক ও বিশিষ্ট সমাজসেবিকা এবং জাতীয় অন্ধ কল্যাণ সমিতির দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ডাঃ মোসাদ্দেকুল ইসলাম চৌধুরী ইজদানীর স্ত্রী কানিজ ফাতেমা হৃদ রোগে আক্রান্ত হয়ে শনিবার সন্ধ্যায় ইন্তেকাল করেছেন (ইন্না.....রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫০ বছর। 

তিনি স্বামী, ১ পুত্র, ১ কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন গুনগ্রাহী রেখে যান। রোববার সকাল ১১টায় শহরের বড়মাঠে প্রথম নামাজে জানাজা ও দুপুর ২টায় গ্রামের বাড়ী সদর উপজেলার ঘুঘুডাঙ্গা স্কুল মাঠে দ্বিতীয় জানাজার পর মরহুমাকে পারিবারিক গোরস্তানে দাফন করা হয়। 
তিনি এডাব, গণবাজেট আন্দোলন, দুর্নীতি প্রতিরোধ কমিটি, রোগী কল্যাণ সমিতি, রেড ক্রিসেন্ট, ডায়াবেটিক এসোসিয়েশন, জাতীয় অন্ধ কল্যাণ সমিতিসহ বিভিন্ন সংগঠনের সাথে সক্রিয়ভাবে জড়িত ছিলেন। 
তাঁর মৃত্যুতে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু, সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল পৃথক পৃথক শোকবার্তায় গভীর শোক প্রকাশ করেছেন। শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।
শেয়ার করুন :