Home » » গাইবান্ধার নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের সাক্ষাৎ

গাইবান্ধার নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের সাক্ষাৎ

চিলাহাটি ওয়েব ডটকম News Editor : 14 May, 2017 | 12:12:00 AM

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : গাইবান্ধার উন্নয়নে ও মানুষের সেবায় সকলের সহযোগিতা নিয়ে সার্বক্ষনিক কাজ করে যাওয়ার প্রত্যাশা ব্যক্ত করে করেন গাইবান্ধার নবাগত জেলা প্রশাসক গৌতম চন্দ্র পাল। 
তিনি বলেন, গাইবান্ধা জেলার মানুষের জন্য অনেক কাজ করার সুযোগ রয়েছে। যা তিনি তার গাইবান্ধায় অবস্থানকালে সম্পন্ন করতে চান। তিনি বলেন মাদককে না বলুন সামাজিক আন্দোলন গড়ে তুলে এ জেলার মাদক সমস্যার সমাধানে কাজ করতে তিনি আগ্রহী। 
সুশানন প্রতিষ্ঠা, দুর্নীতিকে না বলা এবং সমাজের প্রতিটি ক্ষেত্রে শুদ্ধাচার প্রতিষ্ঠা করার সরকারের উদ্যোগকে বাস্তবায়নে অব্যাহত রাখতে হবে বলে তিনি উল্লেখ করেন। শনিবার গাইবান্ধা প্রেসক্লাবের সাংবাদিকরা আকস্মিকভাবে জেলা প্রশাসকের বাসভবনে নবাগত জেলা প্রশাসক গৌতম চন্দ্র পালের সাথে সৌজন্য সাক্ষাতকালে মিলিত হলে তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে এসব কথা বলেন। 
এসময় উপস্থিত ছিলেন গাইবান্ধা প্রেসক্লাবের সভাপতি কেএম রেজাউল হক, সাধারণ সম্পাদক আবু জাফর সাবু, যুগ্ম সম্পাদক সিদ্দিক আলম দয়াল ও ইদ্রিসউজ্জামান মোনা, দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম বাবু, সদস্য খায়রুল ইসলাম। এছাড়া অন্যান্য সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন হেদায়েতুল ইসলাম বাবু, শেখ হুমায়ন হক্কানী, সুজন প্রসাদ, আবু কায়সার শিপলু, মশিউর রহমান সাগর, শাহাদত হোসেন মিশুক। উপস্থিত সাংবাদিকগণ প্রেসক্লাবের পক্ষ থেকে নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
শেয়ার করুন :