Home » » চিরিরবন্দরে বিশ্ব খাদ্য, বিশ্ব গ্রামীণ নারী ও বিশ্ব কৃষক দিবসের র‌্যালী ও আলোচনা সভা

চিরিরবন্দরে বিশ্ব খাদ্য, বিশ্ব গ্রামীণ নারী ও বিশ্ব কৃষক দিবসের র‌্যালী ও আলোচনা সভা

চিলাহাটি ওয়েব ডটকম Bulu 48pbt : 19 October, 2016 | 12:39:00 AM

দেলোয়ার হোসেন বাদশা, চিরিরবন্দর প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : দিনাজপুরের চিরিরবন্দরে বিশ্ব খাদ্য, বিশ্ব গ্রামীণ নারী ও বিশ্ব কৃষক দিবসের র‌্যালী বের করা হয়েছে। 
গতকাল মঙ্গলবার বেলা ১১টায় উপজেলার দুর্গাডাঙ্গা বাজারে জনসংগঠন ঐক্য পরিষদ ও জননারী ঐক্য পরিষদের আয়োজনে ও সিডিএ চিরিরবন্দর ও এএলআরডি ঢাকার সহযোগিতায় একটি র‌্যালী বাজার এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে দুর্গাডাঙ্গা হাইস্কুল মাঠে গিয়ে শেষ হয়। পরে স্কুল মাােঠ আলোচনাসভা অনুষ্ঠিত হয়। 
র‌্যালী ও আলোচনাসভায় ভিয়াইল ইউপি চেয়ারম্যান নরেন্দ্র নাথ রায়, দুর্গাডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বিশ্বনাথ চন্দ্র রায়, জনসংগঠন ঐক্য পরিষদের সভাপ্রধান মোকলেছুর রহমান, জননারী ঐক্য পরিষদের সভাপ্রধান স্বপ্না রানী রায়সহ জনসংগঠন ঐক্য পরিষদ ও জননারী ঐক্য পরিষদের দেড় শতাধিক নারী পুরুষ অংশগ্রহন করে। 
আলোচনাসভায় সিডিএ দিনাজপুর সদর ও চিরিরবন্দরের আঞ্চলিক সমন্বয়কারী বেগম কামরুন্নাহার দিবসের তাৎপর্য তুলে ধরেন ও স্বাগত বক্তব্য রাখেন। আলোচনা শেষে জনসংগঠন ঐক্য পরিষদ ও জননারী ঐক্য পরিষদের নের্তৃবৃন্দ চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসার বরাবরে স্মারকলিপি প্রদান করেন।
শেয়ার করুন :