Home » » আটোয়ারীতে গর্ভবতী মায়েদের স্বাস্থ্য সচেতনতা ও উপহার সামগ্রী বিতরন

আটোয়ারীতে গর্ভবতী মায়েদের স্বাস্থ্য সচেতনতা ও উপহার সামগ্রী বিতরন

চিলাহাটি ওয়েব ডটকম : 16 October, 2016 | 1:24:00 AM

আটোয়ারী প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : পঞ্চগড়ের আটোয়ারীতে গর্ভবতী মায়েদের স্বাস্থ্য সচেতনতা ও উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 
শনিবার সকালে উপজেলার রাধানগর ইউনিয়ন পরিষদ মাঠে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু জাহেদ এর সভাপতিত্বে প্রধান পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত থেকে বক্তব্য ও উপহার সামগ্রী বিতরণ করেন ফাইয়াজ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ আলহাজ্ব মোঃ মনির হোসন। 
অনুষ্ঠানে উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ কামরুজ্জামান কামু’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ধামোর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ আঃ রব, বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক এ্যাড. মোঃ আনিছুর রহমান, যুগ্ন সম্পাদক মোঃ সাজ্জাদ সেলিম, সাংগঠনিক সম্পাদক মোঃ আনিছুর রহমান, রাধানগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবু সাঈদ, সম্পাদক জীতেন্দ্রনাথ বর্মন উপস্থিত থেকে বক্তব্য রাখেন। 
এ সময় উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মী, রাধানগর ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ সহ ইউনিয়নের ৩৫২ জন উপহারভোগী গর্ভবতী মহিলারা উপস্থিত ছিলেন। উল্লেখ্য যে, গত ৩ দিনে উপজেলার ধামোর, মির্জাপুর, আলোয়াখোয়া ইউনিয়নের মোট ১০৪৮ জন গর্ভবতী মহিলাকে এই স্বাস্থ্য সচেতনতা সেবা ও উপহার সামগ্রী বিতরণ করেন।